সুনামগঞ্জের জামালগঞ্জে দুদকের আন্তজাতিক দূর্নীতী দিবস পালিত

দূনীতি বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় দুদকের আন্তজার্তিক দূর্নীতী প্রতিরোধ দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

শুক্রবার(৯ ডিসেম্বর) সকাল ১১ টায় জামালগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীয় সংঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্টানের শুভ সূচনা উদ্ভোধন করা হয়।

পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ঘন্টা ব্যাপী মানববন্ধনের পর আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা দুদক কমিটির সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন এর সঞ্চালনায়, প্রধান অতিথি জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ দেব। বিশেষ অতিথি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, সমাজ সেবা অফিসার মো: সাব্বির সারোয়ার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রাম সাহা, উদ্দিপনের ম্যানেজার হাফিজুর রহমান, জামালগঞ্জ প্রোসক্লাবের সভাপতি মো: ওয়ালী উল্লাহ সরকার, জেলা মহিলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মারজানা ইসলাম শিবনা, উপজেলা যুব মহিলালীগের আহবায়ক শাহানা আল আজাদ প্রমুখ।

প্রধান অতিথি বিশ্বজিৎ দেব বলেন, দূনীতি বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব, দূনিতীকে না বলুন, বিভিন্ন স্থানে দুনিতী হয়ে থাকে, চাকরী, নিয়োগ, কাজ এমন কি বিভিন্ন পেশায় তাই সকলে সচেতন হোন, দূর্নীতীতে না বলুন, দূর্নীতী মুক্ত দেশ গড়ি এই হোক আজকের শপথ, এই হোক বিজয়ে মাসে অঙ্গীকার।