পঞ্চগড়ে বাড়ি থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

পঞ্চগড়ে নিজের বাসস্থান থেকে গোলাম আজম (৫২) নামের বিশিষ্ট পাথর ও পরিবহন ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সন্ধায় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়ন পরিষদ সংলগ্ন নিজের বাসস্থান থেকে ওই ব্যবসায়ী লাশ উদ্ধার করা হয়।

নিহত গোলাম আজম উপজেলার ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়াপাড়া এলাকার সাবেক সড়ক বিভাগের কর্মচারী মৃত নরুল ইসলামের দ্বিতীয় ছেলে।
তিনি জেলা পাথর বালি সমিতি এবং বাংলাবান্ধা স্থলবন্দরের ব্যবসায়ী ও আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সদস্য ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রথম সন্ধার দিকে নিহতের বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনলে স্থানীয় এলাকার কিছু লোকজন তার বাড়ির মেইন গেট দিয়ে প্রবেশ করার সময় ভেতর থেকে গেট আটকানো থাকলে দেওয়াল পার হয়ে বাড়ির গোলাম আজমের শুয়ার কক্ষে তার মাথায় আঘাত জনিত কারণে নিথোর মরদেহটি বিছানায় পরে আছে শরীরের রক্ত শুকে কালো হয়ে গেছে। এদিকে খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ পরিদর্শন করেন এবং পিবিআই তদন্ত টিম ঠাকুরগাঁও ঘটনা স্থলে এসে তদন্তের আলামত সংগ্রহ করে। পরবর্তিতে লাশটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম তিনি জানান, সন্ধা ৭ টার সময় গোলাম আজম ভাইয়ের বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনতে পাই। শব্দে বাড়িতে আগুন লাগতে পারে এই মর্মে ছুটে আসি বাড়ির মেইন গেটে দোরজা বন্ধ থাকায় দেওয়াল পার হয়ে দেখি নিহতের শুয়ার কক্ষে আঘাত প্রাপ্ত মৃত দেহটি পরে আছে।

অতিরিক্ত পুলিশ পঞ্চগড় এসএম শফিকুল ব্রিফিং বলেন, মৃত গোলাম আজমের লাশ তার বাড়ির বেট রুমের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। এটি একটি খুনের ঘটনা মাথায় আঘাত করা হয়েছে। প্রাথমিক ভাবে আমরা জিজ্ঞাসাবাদের জন্য পরিবারের লোকজনকে আটক করা হয়েছে এবং অন্যান্য আলামত সংগ্রহের জন্য আমাদের পুরো টিম কাজ করছে।

এ ব্যাপারে তেঁতুলিয়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিঞা তিনি বলেন, লাশ উদ্ধারের পর প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে এবং ময়নাতদন্তের রির্পোটে মৃত্যু কারণ জানা যাবে।