চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

চুয়াড‌াঙ্গায় সড়ক দুর্ঘটনা যেন নিত‌্যদি‌নের সঙ্গী হ‌য়ে প‌ড়ে‌ছে। যার কার‌ণে শহর গ্রামগঞ্জসহ যেখা‌নে সেখা‌নেই তাজা প্রা‌ণের অকাল মৃত‌্যু ঘট‌ছে। যার অন‌্যতম কারণ হি‌সে‌বে স্থানীয়রা জা‌নি‌য়ে‌ছে, চুয়াডাঙ্গায় সড়ক আইন কো‌নোভা‌বেই বাস্তবায়ন হ‌চ্ছে না বা আশানুরুপ কো‌নো পদ‌ক্ষেপ নেয়ার ব‌্যবস্থাও চো‌খে প‌ড়ে না। এতে ক‌রে সব ধর‌নের যানবাহন চলাচল করা আইনের প্রতি শ্রদ্ধা ভ‌ঙ্গে অভ‌্যস্ত হয়ে পড়ে‌ছে। ফ‌লে সড়ক দুর্ঘটনা দি‌ন দিন বে‌ড়ে চল‌লেও কো‌নে‌া মাথা ব‌্যথা নেই ট্রা‌ফিক বিভা‌গের। যার অংশ হি‌সে‌বে চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় আয়ান (১১) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

রবিবার (১৪ মে) দুপুর ১টার দিকে আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলিতে ওই ট্রা‌কের চাকায় পিষ্ট হ‌য়ে ঘটনাস্থলের মৃত‌্যু হয় শিশুর।

নিহত আয়ান অালমডাঙ্গা উপজেলার রোয়াকুলি স্কুলপাড়ার ওল্টু রহমা‌নের ছেলে। আয়ান রোয়াকুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীতে অধয়নরত ছিল।

আলমডাঙ্গা থানার ও‌সি বিপ্লব কুমার নাথ জানান, আয়ান স্থানীয় বদরগঞ্জ মোড়ে চুল কাট‌তে য‌ায়। চুল কেটে বাইসাইকেল চালিয়ে বাড়ী ফেরার সময় রোয়াকুলি বটতলায় পৌঁছালে বালি বোঝাই একটি ট্রাক তাঁকে পিছন থেকে ধাক্কা দেয়। সেসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু আয়া‌নের। ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যাওয়ায় কিন্তু ট্রাকটি আটক করা হয়েছে।