পিরোজপুরের মঠবাড়িয়া রাস্তার ওপর ড্রেজার পাইপ; মটর সাইকেল চালক নিহত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এলজিইডি রাস্তার ওপর ড্রেজার পাইপ ফেলে বসতবাড়িতে বালু নিতে গিয়ে মিরাজ (৩০) নামে এক মটর সাইকেল চালক নিহত হয়েছে। মিরাজ দক্ষিণ সোনাখালী গ্রামের বাদল হাওলাদারের পুত্র।

ওই মটর সাইকেলের আরোহী বেল্লাল নামে এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন। বেল্লাল একই গ্রামের হানিফ হাওলাদারের পুত্র।

এছাড়া একই দিনে ওই ড্রেজার পাইপে আরও ৫টি দুর্ঘটনার ঘটনা ঘটে। এরমধ্যে জয় নামে একজন মটর সাইকেল চালক মঠবাড়িয়া রমেশ ডাক্তারের ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে । ৮/১০ জন যাত্রী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

স্হানীয়রা জানান, রাস্তার ওপর পাইপ রাখার পর থেকেই একের পর এক দুর্ঘটনা শুরু হয়।আহতদের আর্তনাদ ও ডাক চিৎকারে স্হানীয়রা জড়ো হয়ে অবৈধভাবে রাখা লোহা ও প্লাস্টিকের পাইপ সরিয়ে ফেলে।

নিহত মিরাজের লাশ হাসপাতাল কর্তৃপক্ষ মঠবাড়িয়া থানায় হস্তান্তর করেছে।নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না হওয়ায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ড্রেজার মালিক খেঁতাছিড়া (বাবুর হাট) গ্রামের সাবেক ইউপি সদস্য এবং মৃত হেদায়েত আলীর পুত্র গোলাম কবিরকে এ ব্যাপারে একাধিকবার ফোন দিয়েও পাওয়া যায় নি।

উপজেলা নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ মোঃ কাজী জসিম জানান, সাপলেজা মঠবাড়িয়া গুরুত্বপূর্ণ একটি সড়কের ওপর অবৈধভাবে ড্রেজার পাইপ রেখে যানবাহনের গতিরোধ করার বিষয়টি খতিয়ে দেখে অনিয়মের সাথে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্হা নেওয়া হবে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান,নিহতের লাশ থানা থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।