পিরোজপুর ইন্দুরকানিতে বিশ্ব মা দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পিরোজপুর জেলার ইন্দুরাকানি উপজেলার পাড়েরহাট ইউনিয়নে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক সহযোগিতায় উদ্দীপন এনজিও-এর আয়োজনে লে: কমান্ডার মোয়াজ্জেম হোসেন শাখা পাড়েরহাটে যথাযোগ্য মর্যাদা ও শ্রদ্ধার সঙ্গে বিশ্ব মা দিবস পালন করা হয়।

মঙ্গলবার (১৬ মে) সকাল ১০টায় র‍্যালি ও আলোচনাসভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী কৃষিবিদ সুভাষ চন্দ্র দে। তিনি র্্যালি ও আলোচনাসভায় সকলকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠানে তিনি বলেন, এই দিবসটি উদযাপনের মূল উদ্দেশ্য হলো মায়ের প্রতি শ্রদ্ধা জানানো।

পৃথিবীর সব থেকে মধুর ডাক হলো “মা”। সন্তানের জন্য সব থেকে বেশি যে আত্নত্যাগ করতে পারে, সেই নামটিই হলো মা। যদিও মাকে ভালবাসার জন্য বিশেষ কোন দিনের প্রয়োজন নেই কারন প্রতিটি দিনই মাকে ভালবাসার জন্য হওয়া উচিত। তবে প্রতিদিনের ভালবাসাকে আরেকটু বাড়িয়ে দিতেই দিনটির গুরুত্বকে কোনোভাবেই অস্বীকার করার উপায় নেই।’

অনুষ্ঠানে আরও আলোচনা করেন লে: কমান্ডার মোয়াজ্জেম হোসেন শাখা পাড়েরহাট-এর শাখা ব্যবস্থাপক বিশ্ব অধিকারি, মো: জাহাঙ্গীর হোসেন সমাজ উন্নয়ন কর্মকর্তা সমৃদ্ধি কর্মসূচি। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শাহিদা পারভীন স্বাস্থ্য কর্মকর্তা, এ,কে, আহম্মেদ ইফতেখার উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা, আব্দুল্লাহ-আল-রাকিব এমআইএস কর্মকর্তা, আশিষ কুমার শিকদার সুপারভাইজার (শিক্ষা)সমৃদ্ধি কর্মসূচি।