পিরোজপুরের মঠবাড়িয়া থানায় জেলা পুলিশ সুপারের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত

পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম-সেবা মঠবাড়িয়া থানায় প্রেস কনফারেন্স করেছেন।
তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে পা বিচ্ছিন্নকরণসহ গুরুতর জখম ঘটনার রহস্য উদঘাটন ও আসামী গ্রেপ্তার সংক্রান্তে সাংবাদিকদের সাথে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

বুধবার (১২ সেপ্টেম্বর) সকালে মঠবাড়িয়া থানার কনফারেন্স রুমে এ সময় মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম,মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল,পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) দক্ষিন বিভাগের ওসি আসলাম উদ্দিন সহ থানার অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

প্রেস কনফারেন্সে বলা হয়,গত ২৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯ টার দিকে ভিকটিম শফিকুল ইসলামকে (৩৫) কুপিয়ে শরীর থেকে পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করে ফেলে দুর্বৃত্তরা। এ ঘটনার সাথে সম্পৃক্ত তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ আসামী মোঃ ইয়াসিন খানকে (৪০) গ্রেপ্তার করা হয়েছে।ইয়াসিনকে গ্রেপ্তারের পর ঘটনার সাথে জড়িতদের পরিকল্পনা সহ রহস্য উদঘাটন হয়েছে।

বিশ্বস্ত সোর্সের সহযোগিতায় ১০ অক্টোবর আসামী ইয়াসিনকে লালবাগ থানাধীন বেড়িবাঁধ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।পুলিশ এ পর্যন্ত ঘটনায় ব্যবহৃত ১টি মাহেন্দ্রা গাড়ি,২টি ধারালো দা,গ্রেপ্তারকৃত আসামী নাসির ও ইয়াসিনদ্বয়ের ব্যবহৃত ২টি মোবাইল ফোন আলামত হিসেবে উদ্ধারপূর্বক জব্দ করেছে।