পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার নামে মামলা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মঠবাড়িয়া পৌর শহর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তুষার আহমেদ মিলনকে ২৩ ডিসেম্বরের একটি এফআইআর মামলায় আসামি করা হয়েছে।

উপজেলার ধানিসাফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত. নূর উদ্দিন হাওলাদারের পুত্র মিল্টন বেপারী বাদী হয়ে ২৩ ডিসেম্বর মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন।

ওই মামলার আসামি তুষার মিলন (২৭) সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া গ্রামের নূর মোহাম্মদ বেপারীর পুত্র।

জানা গেছে, গত ২৩ ডিসেম্বর রাত ৯ টার দিকে একদল দুর্বৃত্ত বাদীর ভাই বিপ্লব বেপারীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে তার বাম হাতে গুরুতর জখম হয়। ডান হাতের একটি আঙ্গুল ৫০ শতাংশ কেটে যায়। মঠবাড়িয়া থেকে বরিশাল শেবাচিমে রেফার করা হয়।

ধানিসাফা ইউনিয়নে ৫ম ধাপের ইউপি নির্বাচনের প্রচারনা চলমান থাকায় এ ঘটনায় নির্বাচনী সহিংসতার নামে ছাত্রলীগ নেতা কর্মীদের আসামি করা হয়।তুষার আহমেদ মিলন ওই মামলার ২৬ নং আসামি।

এ ব্যাপারে পিরোজপুর জেলা ছাত্র লীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু জানান, এ ঘটনায় দুই সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটি বরাবর প্রেরন করা হবে।ছাত্র লীগের কোন নেতা কর্মীকে হয়রানিমূলকভাবে আসামি করা হলে পুলিশ সুপারের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করা হবে।