পিরোজপুরের মঠবাড়িয়ায় নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তিনি ৩ নভেম্বর মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন।

সোমবার (৭ অক্টোবর) বিকাল ৪টায় মঠবাড়িয়া থানার হল রুমে উপজেলার প্রিন্ট,ইলেকট্রনিকস ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম।

মঠবাড়িয়া থানার নবাগত অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে এবং ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হালিম,পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) দক্ষিণ বিভাগের ইন্সপেক্টর মাহফুজ হোসেন, মঠবাড়িয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি সাংবাদিক মজিবুর রহমান,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক সকালের সময়ের প্রতিনিধি সাংবাদিক হারুন অর রশীদ,মঠবাড়িয়া রিপোর্টাস ক্লাবের সহ-সভাপতি দৈনিক অগ্নিশিখার প্রতিনিধি সাংবাদিক নাসির আহমেদ, রিপোর্টাস ইউনিটির সভাপতি দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি মোস্তফা কামাল বুলেট,সাংবাদিক সমিতির সভাপতি দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি ইসমাইল হোসেন, মঠবাড়িয়া রিপোর্টাস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আমার বার্তা ও আজকের বার্তার উপজেলা প্রতিনিধি মো. শাহজাহান প্রমুখ।

এ সময় মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন,আমরা ন্যায়ের পক্ষে,অন্যায়ের বিপক্ষে।সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের আয়না।কাজেই সাংবাদিকদেরকেও ন্যায়ের পক্ষে থেকে বিভিন্ন অপরাধের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করা উচিত।

মতবিনিময়ের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মঠবাড়িয়া থানা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ মাসুম বিল্লাহ এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন পুলিশ সদস্য সঞ্জয় হাওলাদার।