পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় পার্টির ইউপি চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের ইউপি চেয়ারম্যান প্রার্থী সেকান্দার আলী খান তার নিজ বাড়িতে কেএম ইউসুফ আলী ভবনে অবরুদ্ধ অবস্থায় রয়েছেন।রবিবার (২ জানুয়ারী) অবরুদ্ধ অবস্থায় ওই বাড়িতে সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

সংবাদ সম্মেলন চলাকালীন নৌকা প্রার্থীর কিছু উশৃংখল কর্মী সাংবাদিকদের লাইভ ভিডিওতে বাধা দিলে লাঙ্গল প্রতীকের কর্মীরা শ্লোগান দিতে শুরু করে এবং উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

সংবাদ সম্মেলনে নৌকার কর্মীদের বিশৃঙ্খলা সৃষ্টির আগেই কেএম ইউসুফ আলীর বাড়ির সামনে থানা পুলিশের উপস্থিতি ছিল।পুলিশের উপস্হিতিতেই নৌকার কর্মীরা বিশৃঙ্খলা সৃষ্টি করে সংবাদ সম্মেলন বন্ধ করে দেয়।

খবর পেয়ে ডিবি পুলিশ ও থানা পুলিশের মোবাইল টিম ও কুয়িক রেসপন্স টিম উপস্হিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সংবাদ সম্মেলনে লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অভিযোগ করেন, নির্বাচনী প্রচারনাসহ সকল কার্যক্রমে নৌকার প্রার্থীর নেতৃত্বে তার কর্মী সমর্থকরা বাধার সৃষ্টি করছে।আমার নারী কর্মীরা শ্লীলতাহানির শিকার হয়েছে। আমাকে ঘর থেকে বের হতে দিচ্ছে না।বাসার সামনে এসে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মহড়া দেয় দুর্বৃত্তরা।

তিনি আরও বলেন,সুষ্ঠু নির্বাচনের পরিবেশ এখন পর্যন্ত সৃষ্টি হয়নি।আমার একাধিক কর্মী হামলার শিকার হয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। থানায় একাধিকবার অভিযোগ দিয়েও কোন লাভ হয়নি।আমার বিজয় সুনিশ্চিত জেনে নৌকার চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক রাহাত খান তার ক্যাডার বাহিনী দিয়ে এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মঠবাড়িয়া পৌর শাখার সভাপতি নাসির উদ্দিন,উপজেলা যুব সংহতির সভাপতি মিজানুর রহমান দুলাল,উপজেলা স্বেচ্ছাসেবক সমাজের সভাপতি আব্দুর রহমান আল নোমান,সাব্বির হোসেন প্রমুখ।