পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে কালো ব্যাজ ধারণ করে উপজেলা পরিষদ চত্ত্বর ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে স্থাপনকৃত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে আলোচনা সভা, দোয়া মাহফিল, চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান (ডাবলু)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডল, তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন মোল্ল্যা, কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ এমদাদুল হক প্রমূখ।

এছাড়াও সরকারি দপ্তরের কর্মকর্তা—কর্মচারীগণসহ বীমুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র—ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।