পিরোজপুরের ইন্দুরকানিতে প্রাথমিক শিক্ষা পদক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলার পাড়েরহাট ইউনিয়নে ইউনিয়ন পর্যায় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

পাড়েরহাট ইউনিয়নের ১৪টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পাড়েরহাট রাজলক্ষ্ণী স্কুল এন্ড কলেজ মাঠে ক্রীড়া প্রতিযোগিতা ও বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) পাড়েরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কুইজ প্রতিযোগিতা, সাংস্কৃতি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা শিক্ষা অফিসার বিশ্বজিৎ কর্মকার এর সভাপতিত্বে ও পাড়েরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল আলীম আকন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১নং পাড়েরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মো: কামরুজ্জামান তালুকদার শাওন, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ এবং ছাত্র-ছাত্রীদের অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

দু’দিন ব্যাপি এ ক্রীড়া, সাংস্কৃতিক ও বিষয় ভিত্তিক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠানে শিক্ষার্থীরা ক্রীড়া, সাংস্কৃতিক ও বিষয় ভিত্তিক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে সকলকে ধন্যবাদ জানিয়ে চেয়ারম্যান মো: কারুজ্জামান তালুকদার শাওন বলেন, শিক্ষার্থীদের পড়া-লেখার পাশাপাশি খেলা-ধূলাতেও সমান গুরুত্ব দিতে হবে, সকলকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সুনাগরিক হিসাবে দেশ গঠনে ভূমিকা রাখার আহ্বান জানান।

সমাপনী দিনে প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিজয়ী শিক্ষার্থীরা পরবর্তীতে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করবে। উপজেলা পর্যায়ে বিজয়ীরা জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করবে।